নড়াইলে কোমর থেকে পিস্তল বের করে ফাঁকা গুলি ছেড়ে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা।

কৃপা বিশ্বাস|নড়াইল: নড়াইলে দিনে দুপুরে কোমর থেকে বিস্তল বের করে ফাঁকা গুলি ছেড়েছে ছিনতাইকারীরা।

ঘটনাটি ঘটেছে নড়াইলে সদর উপজেলার মুলিয়া ইউনিয়নে। যানা যায়, সদরের কোড়গ্রামের সুজিত রায় ও মুলিয়া গ্রামের বাবলু বিশ্বাস মোটরসাইকেল যোগে (এফ জেড) নড়াইল থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মুলিয়া বাজারে ডুকতে ব্রিজে আসলে তাদের গতি রোধ করেন ৩ যুবক।

গাড়ির পিছনে বসে থাকা বাবুলকে চিনি বলে গাড়ি দাড় করিয়ে চাবি তুলে নেওয়ার চেষ্টা করে । চাবি ফেরত চাইতেই কোমর থেকে বিস্তল বের করে ২ টি ফাঁকা গুলি ছাড়ে ছিনতাই কারীরা।

অবস্থা বেগতিক দেখে মোটরসাইকেল চালক সুজিত দ্রুত গাড়ি টেনে মুলিয়া বাজারে যান। বাজারে পৌঁছে এলাকাবাসীকে ডেকে ঘটনাস্থলে আসেন তারা। তখনই বাবুলকে মেরে তার নিকট হতে ২১ শত টাকা ও গলায় থাকা সর্নের চেন নিয়ে দ্রুত পালিয়ে যায় ছিনতাই কারীরা।

মোটর সাইকেল চালক সুজিত রায় জানান, নাম্বার বিহীন পালসার গাড়িতে ৩ জন লোক আসে। গাড়ির পিছনে বসে থাকা বাবুলকে চিনি বলে গাড়ি দাড় করতে বলে। চাবি নিতে গেলে আমি বাঁধা দিলে সাথে সাথে বিস্তল বের করে ২ টি ফাঁকা গুলি ছাড়ে। আমি দ্রুত মোটর সাইকেল নিয়ে বাজারে চলে আসি। রাস্তার পাশে থাকা ৯ ম শ্রেণির ছাত্র অনিক বিশ্বাস বলেন, আমি ২ টি গুলির শব্দ শুনেছি । ওরা চলে যাবার সময় গুলির খোসা কুড়িয়ে নিয়ে যায়।
এ বিষয়ে নড়াইল সদর থানার পুলিশ পরিদর্শক জানান,ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে । দিনে দুপুরে এহেন ঘটনায় এলাকাবাসীর ও পথচারীদের মাঝে চমর ভীতি কাজ করছে।